চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

শাহজাদপুর : দপ্তরির বিরুদ্ধে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুরের বাশুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে বই দেয়ার কথা বলে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে স্কুলের দপ্তরির বিরুদ্ধে। ছাত্রীর চিৎকারে বিদ্যালয়ের ছাত্ররা এসে তাকে উদ্ধার করে।
এলাকাবাসী ও বিদ্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার গালা ইউনিয়নের বাশুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মঙ্গলবার সকাল ৯টায় একই গ্রামের ৪র্থ শ্রেণির ছাত্রী ৯ বছরের শিশু বই নেয়ার জন্য বিদ্যালয়ে গেলে স্কুলের দপ্তরি আক্তার হোসেন (৩৫) ওই ছাত্রীকে বই দেয়ার কথা বলে ছাদে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই ছাত্রীর চিৎকারে তার সহপাঠীরা এসে তাকে উদ্ধার করে। এ সময় দপ্তরি দৌড়ে পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে মুহূর্তেই শত শত অভিভাবক এসে উপস্থিত হয় এবং অভিভাবকরা বিক্ষুব্ধ হয়ে উঠে।
এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা খাতুন টেলিফোনে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমার আসতে একটু দেরী হয়েছে। ঘটনাটি শুনেছি। এ ঘটনায় আমি ব্যথিত। তবে দপ্তরিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বিদ্যালয়ের সভাপতিকে বলেছি আমরা অপরাধীর বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়