চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

যৌতুক চেয়ে মারধর : সুবহার মামলার তদন্ত প্রতিবেদন ১৯ জানুয়ারি

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : যৌতুকের জন্য মারধর করার অভিযোগে গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবহার করা মামলায় ১৯ জানুয়ারি প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য করেছেন আদালত। গতকাল বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত এ আদেশ দেন। গত ৩ জানুয়ারি বনানী থানায় মামলাটি করেন সুবহা। এতে বলা হয়, গত ১ ডিসেম্বর বিয়ের সময় সুবহার পরিবার গায়ক ইলিয়াসকে ১২ লাখ টাকা মূল্যের রোলেক্স ব্র্যান্ডের ঘড়িসহ ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ্য দেয়া হয়। কিন্তু এতেও ইলিয়াস সন্তুষ্ট হয়নি।
ফ্ল্যাট কেনা বাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরো ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন তিনি। এছাড়া ইউটিউব চ্যানেল কেনার জন্য সুবহার মায়ের কাছে আরো ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন। তাকে আড়াই লাখ টাকা দিলেও ফ্ল্যাট ও গাড়ি কেনার জন্য ৮০ লাখ টাকার জন্য চাপ দেন। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এরই জেরে ধরে তাকে শারীরিক নির্যাতন করে ইলিয়াস। সুবহাকে কিল-ঘুষি-লাথি ও চুলের মুঠি ধরে মাথা দেয়ালের সঙ্গে ঠুকে জখম করে। এ ঘটনায় সুবহা অজ্ঞান হয়ে গেলে ইলিয়াস আলমারিতে থাকা ২০ লাখ টাকার স্বর্ণালঙ্কার এবং ৫০ হাজার টাকা নিয়ে যান বলে অভিযোগ করেন সুবহা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়