চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

মহেশপুরে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মহেশপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সামির (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার জিন্নাহনগর-জীবননগর মহাসড়কের সেজিয়া জানলাকাটা ব্রিজসংলগ্ন এলাকায় এই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। নিহত সামির উপজেলার শ্যামকুড় ইউনিয়নের অনন্তপুর গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, কলাইবোঝাই দ্রুতগামী আলমসাধু জীবননগরের দিকে যাচ্ছিল এবং মোটরসাইকেলে করে গাঁদাফুল নিয়ে নেপার মোড়ের দিকে আসছিল সামির। এমন সময় সেজিয়া জানলাকাটা ব্রিজসংলগ্ন এলাকায় আলমসাধু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সামির নিহত হয়। এ সময় আলমসাধু চালক আহত হয়। খবর পেয়ে মহেশপুর থানার ভৈরবা ফাঁড়ি পুলিশের এএসআই হুমায়ন কবির ঘটনাস্থলে পৌঁছে নিহত সামিরের লাশ উদ্ধার করেন।
মহেশপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত সামিরের লাশটি থানায় রাখা হয়েছে। তার মা ঢাকা থেকে আসার পরই সিদ্ধান্ত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়