চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

বিজিবির অভিযানে পানির নিচ থেকে ১ কেজি আইস জব্দ

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পানির নিচে লুকিয়ে রাখা এক কেজি ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) টেকনাফ ব্যাটালিয়নের সদস্যরা। গত মঙ্গলবার গভীর রাতে নাফ নদীর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৫ কোটি টাকা মূল্যের এই ভয়ানক মাদক জব্দ করা হয়।
বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা জানতে পারেন সাবরাং বিওপির আওতাধীন লবণের মাঠ এলাকার ৫ নম্বর সুইচ গেটের আশপাশে কিছু মাদকদ্রব্য লুকিয়ে রাখা হয়েছে। বিজিবি বিশেষ টহলদল তল্লাশি চালিয়ে সুইস গেটের পানির নিচে পিলারের সঙ্গে লুকিয়ে রাখা অবস্থায় কালো পলিথিনের ১টি ব্যাগ উদ্ধার করে। পরে ওই ব্যাগের ভেতর থেকে ১ কেজি ক্রিস্টাল মেথ জব্দ করা হয়। তবে এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।
উল্লেখ্য, টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) সীমান্তে সদা জাগ্রত হয়ে বাংলাদেশের সর্ব দক্ষিণের বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে ‘ডিফেন্ডার অব দ্য স্ট্রাটেজিক সাউথ’ হিসেবে দায়িত্ব পালন করছে। টেকনাফ ব্যাটালিয়ন সীমান্ত সুরক্ষা ছাড়াও চোরাচালান, মাদকদ্রব্য, অবৈধ অনুপ্রবেশ এবং আন্তঃরাষ্ট্রীয় সীমান্ত অপরাধ দমনে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতি অনুসরণ করে যথাযথ ও কার্যকরীভাবে পেশাদারত্বের সঙ্গে দায়িত্ব পালন করে সর্বমহলের ভূয়সী প্রশংসা পেয়ে আসছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়