চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

বিএসসির প্রতি বেশি আগ্রহ বিনিয়োগকারীদের

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বছরের এবং সপ্তাহের চতুর্থ কার্যদিবস গতকাল বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন হওয়া কোম্পানিগুলোর মধ্যে ২১৮টির বা ৫৭.৬৭ শতাংশের শেয়ার ও ইউনিট দর বেড়েছে। কোম্পানিগুলোর মধ্যে বাংলাদেশ শিপিং করপোরেশনের (বিএসসি) শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের আগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা গেছে, আগের কার্যদিবস বাংলাদেশ শিপিং করপোরেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮৬.৫০ টাকায়। আজ লেনদেন শেষে কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর দাঁড়িয়েছে ৯৫.১০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৮.৬০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে। এর মাধ্যমে বাংলাদেশ শিপিং করপোরেশন ডিএসইর টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে এসেছে। এদিন ডিএসইতে টপটেন গেইনার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে রবির ৯.৯১ শতাংশ, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের ৯.৯০ শতাংশ, বিডি থাইয়ের ৯.৯০ শতাংশ, লাভেলোর ৯.৮৮ শতাংশ, মেট্রো স্পিনিংয়ের ৯.৭০ শতাংশ, ফু-ওয়াং ফুডের ৯.৫৫ শতাংশ, ওয়েস্টার্ন মেরিন শিপইয়ার্ডের ৯.০৯ শতাংশ, ম্যাকসন্স স্পিনিংয়ের ৮.৫৬ শতাংশ এবং বিবিএসের শেয়ার দর ৭.৯০ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়