চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

গৌরনদীতে ৯ দোকানে ডাকাতি

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি : গৌরনদীতে বরিশাল-ঢাকা মহাসড়কের পাশে একটি মার্কেটের দোকানে ডাকাতি হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার টরকী বাসস্ট্যান্ডের নীলখোলা এলাকায় এ ঘটনা ঘটে। ডাকাতরা পাহারাদারের হাত-পা ও চোখ-মুখ বেঁধে ৯টি দোকানের মালামাল লুটে নেয়। পুলিশ বলছে, এটি ছোটখাটো চুরি।
পাহারাদার আহাম্মেদ বেপারি (৫৫) জানান, গত মঙ্গলবার রাত ২টার দিকে একটি বড় ট্রাক মার্কেটের সামনে এসে থামে। এ সময় তিনি সামনে একটি কাঠের চৌকিতে বসেছিলেন। ট্রাকটির চালক ও হেলপারের আসনে থাকা দুই ডাকাত এসে তার মুখে গামছা গুঁজে হাত-পা ও চোখ-মুখ বেঁধে ফেলে। একই সময় ট্রাক থেকে নেমে আসে আরো ১৭-১৮ জন। তারা ৯টি দোকানের গেট, সাটার ও কলাপসিবল গেটের তালা ভেঙে কিছু টাকা, প্রায় ৫০ হাজার টাকার অটোর ব্যাটারি, সিসি ক্যামেরার নানা উপকরণ ও একটি কম্পিউটার নিয়ে যায়। ডাকাত চলে যাওয়ার পর রাত ৪টা ২০ মিনিটের দিকে সড়কে মাহিন্দ্রা নিয়ে বের হওয়া ঘটনাস্থলের উত্তর পাশের সুন্দরদী গ্রামের সোহাগ ঘরামিকে (৩৫) দেখে চিৎকার করলে তিনি এসে বাঁধন খুলে দেন। এরপর মোবাইল ফোনে ব্যবসায়ীদের জানানো হয়। তারা এসে দেখেন, ৯টি দোকানের তালা ভাঙা ও দোকানের সাটার, কলাপসিবল গেট খোলা ও কিছু মালামাল নেই। বেশকিছু মালামাল ছড়ানো-ছিটানো।
ডাকাতি হওয়া দোকানগুলো হলো- ফয়সাল এন্ড ব্রাদার্স ঢেউ টিনের দোকান, এলাহী স্যানেটারি এন্ড হার্ডওয়্যার কর্নার, গাউছিয়া পান আড়ত, সালাম ঘরামির নাবিস্কো বিস্কুটের ডিলারশিপের ২টি গোডাউন, লালচান ভূঁইয়ার ইজিবাইক ও অটোর ব্যাটারি দোকান, মুদি দোকান রিফাত স্টোর, দিপু মাঝির প্যারাসুট নারকেল তেল ও পানির ডিলারের দোকান, বোম্বে সুইটস ও সেভেন আপ, পেপসির একটি ডিলারশিপের দোকান। ব্যবসায়ীরা জানান, গৌরনদী মডেল থানা পুলিশ গতকাল বুধবার সকালে দুদফায় ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ওসি আফজাল হোসেন বলেন, চোররা দোকানগুলোর তালা ভাঙলেও একটি কম্পিউটার ছাড়া তেমন কিছু নিতে পারেনি। দোকানগুলোতে তেমন কোনো দামি মালামাল ছিল না। ফলে এটি বড় ধরনের কোনো চুরির ঘটনাও নয়। এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগও করেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়