চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

খুলনা ও টুঙ্গিপাড়া : দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ সেনাপ্রধানের

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি গতকাল বুধবার বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের যশোর ও খুলনা অঞ্চল পরিদর্শনকালে সকাল ১০টায় খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রায় ৬ হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। -আইএসপিআর
এ সময় সেনাবাহিনী প্রধানের সঙ্গে সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল শাকিল আহমেদ, এসবিপি, এনএসডব্লিউসি, এএফডব্লিউসি, পিএসসি, ন্যাশনাল ডিফেন্স কলেজের সিনিয়র ডাইরেক্টিং স্টাফ মেজর জেনারেল এ কে এম আমিনুল হক, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, জিওসি ৫৫ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার যশোর এরিয়া মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার, এনডিসি, এইচডিএমসি, এএফডব্লিউসি, পিএসসি, জি এবং জিওসি ৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসিসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান বলেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশমাতৃকার সেবায় সর্বদা নিয়োজিত রয়েছে। যে কোনো দুর্যোগ পরিস্থিতি মোকাবিলায় এবং দেশের সব প্রয়োজনে বাংলাদেশ সেনাবাহিনী সাধারণ মানুষের পাশে থেকে দেশ গঠনে তাদের নিরলস প্রচেষ্টা অব্যাহত রাখবে। এর আগে সকালে সেনাবাহিনী প্রধান খুলনার জাহানাবাদ সেনানিবাসে অন্যান্য পদবীর সৈনিকদের পারিবারিক বাসস্থানের জন্য ১১২টি ফ্ল্যাট সম্পন্ন ১৫ তলা ভবন ‘সেনানীড়’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
শেখ আবু নাসের স্টেডিয়ামে শীতবস্ত্র বিতরণ শেষে সেনাবাহিনী প্রধান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মভূমি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গমন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়