চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

আদালতে নির্দোষ দাবি : মাদক মামলায় পরীমনির বিচার শুরু

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি ও তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর মাধ্যমে মামলাটির আনুষ্ঠানিক বিচারকাজ শুরু হলো। গতকাল বুধবার ঢাকার ১০ নং বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলামের আদালত এ আদেশ দেন।
এজন্য গতকাল সকাল সাড়ে ১০টায় আদালতে উপস্থিত হন পরীমনি ও তার সহযোগীরা। এরপর তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভীর মাধ্যমে আদালতে হাজিরা দিয়ে মামলা থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেন। একই সঙ্গে চান জামিনের আবেদনও। এ সময় পরীমনিকে বিচারক প্রশ্ন করেন, আপনার বিরুদ্ধে মাদক আইনে অভিযোগ গঠন করা হচ্ছে। আপনি দোষী না নির্দোষ? এ সময় পরীমনি বলেন, আমি নির্দোষ। এরপর বিচারক পরীমনিকে প্রশ্ন করেন, আপনার গাড়ি দিয়ে মাদক সরবরাহ করা হয়েছে, এতে আপনার বক্তব্য কী? এ সময় পরীমনি বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা। শুনানি শেষে বিচারক আসামিদের অব্যাহতির আবেদন খারিজ করে অভিযোগ গঠনের মাধ্যমে মামলার বিচার শুরুর আদেশ দেন।
পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী বলেন, এটি একটি সাজানো মামলা। আসামিদের বিরুদ্ধে যে ধারার অভিযোগ আনা হয়েছে তা তাদের সঙ্গে যায় না। আসামিরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছেন।
গত ৪ অক্টোবর মামলাটির তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে চার্জশিট দাখিল করেন। এর আগে ৪ আগস্ট বিকালে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি-বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র?্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় পরীমনির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেয়া হয়। গ্রেপ্তারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরীমনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই ৩টি বিবেচনায় জামিন দেন আদালত। সে সময় থেকে পরিমনি ও তার দুই সহযোগী জামিনে আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়