নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

এমপি জ্যাকব : চরফ্যাশনের উন্নয়ন বাংলাদেশে আজ স্বীকৃত

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এআর সোহেব চৌধুরী, চরফ্যাশন (ভোলা) থেকে : যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, চরফ্যাশনের উন্নয়ন আজ বাংলাদেশে স্বীকৃত। বরিশাল বিভাগের মধ্যে একমাত্র দ্বিতীয় উপজেলা যেখানে প্রায় ২০ কোটি টাকায় নির্মিত ১০০ শয্যাবিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পঞ্চমতলা ভবন নির্মাণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি জ্যাকব চরফ্যাশন ও মনপুরার উন্নয়ের চিত্র তুলে ধরে আরো বলেন, চরফ্যাশনে একসময়ে একটি টিনের চালা যুক্ত সাব-রেজিস্ট্রি অফিস ছিল, আজকে আওয়ামী লীগ সরকারের আমলে সেখানে ৪টি চারতলাবিশিষ্ট সাব-রেজিস্ট্রি অফিস, ২০ কোটি টাকা ব্যয়ে খাসমহল জামে মসজিদ এবং ৫ কোটি টাকা ব্যয়ে আধুনিক ডাক বাংলো নির্মাণ করা হয়েছে। ১৭ কোটি টাকা ব্যয়ে শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণে অনুমোদন হয়েছে। এছাড়া চরফ্যাশন সদর বাজারে ময়লা-আবর্জনায় ভরা পুকুরটি ভরাট করে দৃষ্টিনন্দন ফ্যাশন স্কয়ারের পাশাপাশি শিশু পার্ক ও প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন জ্যাকব ওয়াটস টাওয়ার নির্মাণ করা হয়েছে।
অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শোভন বোশাকের সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডাক্তার আবদুল হাইয়ের উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র এম মোরশেদ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়