নৌপুলিশের অভিযান : ৩৫ লাখ মিটার জাল জব্দ

আগের সংবাদ

পঞ্চম দফায়ও সারাদেশে ব্যাপক সহিংসতা > ভোটে ঝরল আরো ১১ প্রাণ : পুলিশের গাড়িতে আগুন, আহত শতাধিক, আটক অর্ধশত

পরের সংবাদ

এক্সিম ব্যাংক : অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শাহ্ মো. আব্দুল বারী

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি লাভ করেছেন শাহ্ মো. আব্দুল বারী। এর আগে তিনি একই ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। শাহ্ মো. আব্দুল বারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর উভয় পরীক্ষায় প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করেন এবং মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ পুরস্কার ‘চ্যান্সেলর অ্যাওয়ার্ড ১৯৮৭’ অর্জন করেন। তিনি ১৯৮৮ সালে ন্যাশনাল ব্যাংকে ‘প্রবেশনারি অফিসার’ হিসেবে যোগদানের মাধ্যমে ব্যাংকিং কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে প্রাইম ব্যাংক ও মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়সহ বিভিন্ন শাখায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন।
তিনি ২০০১ সালে এক্সিম ব্যাংকে সিনিয়র অ্যাসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করেন এবং ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগের প্রধান হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেন। পেশাগত জীবনে তিনি ব্যাংকের জেনারেল ব্যাংকিং, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য, স্পেশাল অডিট, রিজিওনাল ম্যানেজার, অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ ও পরিপালন (আইসিসিডি), মানবসম্পদসহ বিভিন্ন বিভাগের প্রধান হিসেবে অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। বিজ্ঞপ্তি।
এক্সিম ব্যাংকে কর্মরত অবস্থায় তিনি সেরা পারফর্মার হিসেবে পর পর তিনবার ‘দি বেস্ট পারফর্মার অব এক্সিম ব্যাংক’ খেতাবে স্বর্ণপদকে ভূষিত হন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়