মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

হল্টেড তিন কোম্পানি

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিদেক : পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। গতকাল সোমবার লেনদেন চলাকালীন কোম্পানি তিনটি শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। কোম্পানিগুলো হলো- লাভেলো আইস্ক্রিম, রিংশাইন এবং আরএন স্পিনিং। জানা গেছে, গত রবিবার লাভেলো আইস্ক্রিমের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩৬.৯০ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪০.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪০.৫০ টাকায়। রিংশাইন : গত রবিবার রিংশাইনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৯.৭০ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৬০ টাকায়। আরএন স্পিনিং : গত রবিবার আরএন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.৬০ টাকায়। গতকাল কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭,২০ টাকায়।
এ হিসাবে কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়