মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

সাভারে গার্মেন্টসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করল দুদক

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আজিম উদ্দিন, সাভার (ঢাকা) থেকে : সাভারে অবৈধভাবে গ্যাস সংযোগ নিয়ে উৎপাদন চালিয়ে আসছিল একটি তৈরি পোশাক কারখানা। এলাকাবাসী দুদকের হটলাইনে অভিযোগ জানালে সংযোগটি বিছিন্ন করা হয়। গতকাল সোমবার সকাল থেকে সাভারের রাজফুলবাড়িয়ার বিশ্বাস গার্মেন্টস লিমিটেডে অভিযান পরিচালনা করেন দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক হুমায়ন কবির।
হুমায়ন কবির বলেন, বিশ্বাস গার্মেন্টস লিমিটেড কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে তিতাসের মূল সংযোগ লাইন থেকে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে উৎপাদন পরিচালনা করে আসছিল। এলাকাবাসী দুদকের হটলাইনে অভিযোগ জানালে সাভারের তিতাস গ্যাস কর্তৃপক্ষকে নিয়ে ওই কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযানের খবর পেয়ে গার্মেন্টসের কর্মকর্তারা পালিয়ে যান। কারখানার সামনে গ্যাসের সিলিন্ডার রাখা হয়েছিল বলেও জানান দুদক কর্মকর্তা।
এ বিষয়ে তিতাসের প্রকৌশলী আবু সাহাদাত মো. সায়েম বলেন, বিশ্বাস গার্মেন্টসের অবৈধ সংযোগের বিষয়ে মামলা হয়েছিল। তা এখনো নিষ্পত্তি হয়নি। এলাকাবাসীর অভিযোগের পরিপেক্ষিতে দুদক ওই গার্মেন্টসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে।
তিনি বলেন, তিতাস গ্যাস কর্তৃপক্ষ জরিমানা হিসাব করে তাদের নোটিস দেবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়