মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাঠ দিবস

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি : কাশিয়ানীতে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ফরিদপুরের উদ্যোগে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকালে উপজেলার বরাশুর গ্রামে দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় সমন্বিত পানিসম্পদ পরিকল্পনা ও ব্যবস্থাপনা প্রকল্পের (২য় পর্যায়) আওতায় এ মাঠ দিবস অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইলিশ পানি ব্যবস্থা দলের সভাপতি মো. সিরাজুল ইসলাম হারুন কাজী। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সন্জয় কুমার কুন্ডু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষি বিশেষজ্ঞ ড. মো. আবুল হাশেম, উপসহকারী কৃষি কর্মকর্তা সজল ইমরান, পাউবোর সিনিয়র ফ্যাসিলিটেটর ইকবাল হাবিব প্রমুখ। পরে কৃষকদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : সদর উপজেলার বালিয়ায় করিমা ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫ শতাধিক মানুষের মাঝে শিতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার ছোট বালিয়া চৌধুরী বাড়ি প্রাঙ্গণে এ বিতরণ অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের সভাপতি কাদেরুল হক চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (ইন সার্ভিস ট্রেনিং) নাছির উদ্দিন যুবায়ের। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন ভুইয়া, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রেজাউর রাজী স্বপন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য রাজিউর রেজা খোকন চৌধুরী, শামিনুর রহমান জয় চৌধুরী, করিমা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রাজিউর ফারুক রুমেল চৌধুরী প্রমুখ।

স্কাউটসের সম্মেলন

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : ক্ষেতলাল উপজেলা স্কাউটসের ত্রিবার্ষিক সম্মেলন উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সম্মেলনে বিগত তিন বছরের আয়-ব্যয়, স্কাউটস কার্যক্রমের মূল্যায়ন পরিবেশন করা হয়। বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, জেলা স্কাউটসের সম্পাদক শাহাদুল ইসলাম সাজু, কোষাধ্যক্ষ আজিজার রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক শাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছফিউল্লা সরকার, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা এফাজুল হক প্রমুখ। সম্মেলনে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সভাপতি (পদাধিকারবলে) ও ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক আব্দুল মোত্তালেবকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়