মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

র‌্যাবের অভিযান : ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মতিঝিল অঞ্চল ঘিরেই মূলত ছিনতাই করে আসছিল এ চক্রটি। অনেক দিন ধরেই তাদের আটকের জন্য গোয়েন্দা নজরদারি চালিয়ে আসছিল র‌্যাব। এরই ধারাবাহিকতায় রাজধানীর খিলগাঁও এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- মো. রিফাত, মো. দিপু, মো. শান্ত সিদ্দিক ও মো. পারভেজ। গতকাল সোমবার ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তারের বিষয়ে এসব তথ্য জানান র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সহকারী পুলিশ সুপার ফারজানা হক।
তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত রবিবার রাতে অভিযান চালিয়ে ওই তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে, ৪টি সুইচ গিয়ার চাকু, ৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তিনি আরো বলেন, ডিএমপির খিলগাঁও, রামপুরা ও বনশ্রীসহ আশপাশ এলাকায় পথচারী, রিকশা আরোহী ও সিএনজি যাত্রীদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে আসছিল চক্রটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়