মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

রোকবল প্রতিযোগিতা শুরু আজ

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ রোকবল এসোসিয়েশনের ব্যবস্থপনায় আজ থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় পুরুষ রোকবল প্রতিযোগতা। ১০ দলের অংশগ্রহণে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে তিন দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে বৃহস্পতিবার পর্যন্ত।
প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য গতকাল দুপুরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের বিভিন্ন দিক তুলে ধরেন বাংলাদেশ রোকবল সাধারণ সম্পাদক ঝর্না আক্তার। এ সময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই দ্বিতীয় জাতীয় পুরুষ রোকবল প্রতিযোগিতায় দশটি দল অংশ নিবে। দলগুলোকে দুই গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে।
দুই গ্রুপের সেরা চারটি দল সেমিফাইনাল খেলবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেয়া হবে।
এছাড়া অংশ নেয়া প্রত্যেক দলকে ওয়ালটনের পক্ষ থেকে
জার্সি দেয়া হবে। টুর্নামেন্টটি আন্তর্জাতিক ও এশিয়ান রোকবল ফেডারেশনের আইন অনুযায়ী পরিচালিত হবে।
প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া দলগুলো হলো- বাংলাদেশ পুলিশ রোকবল ক্লাব, বাংলাদেশ আনসার, শেখ রাসেল রোকবল একাডেমি, নাইন স্টার স্পোর্টিং ক্লাব, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, রিংকু স্পোর্টিং ক্লাব, মিরপুর রোকবল এসোসিয়েশন, জহিরুল স্পোর্টিং ক্লাব, জামালপুর রোকবল এসোসিয়েশন ও মামুনি স্পোর্টিং ক্লাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়