মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

মেঘনায় ট্রলারডুবি : ৩ জনের মৃত্যু নিখোঁজ ১ শিশু

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার মেঘনা উপজেলার কাঁঠালিয়া নদীতে ট্রলার ডুবে একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। নিখোঁজ রয়েছে পাঁচ বছরের এক শিশু। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার পুরান বাটেরা এলাকায় এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- দাউদকান্দি উপজেলার রায়পুর গ্রামের আব্দুল মতিন মিয়ার স্ত্রী জুলেখা বেগম (৫৫), তার মেয়ের ঘরের নাতনি আয়েশা আক্তার (১২) ও মরিয়ম আক্তার (৭)। নিখোঁজ শিশুর নাম তামান্না আক্তার। মৃত ও নিখোঁজ তিন শিশুর বাড়ি ঢাকার ডেমরার সুকুরশি এলাকায়।
দুর্ঘটনা ও প্রাণহানির তথ্য নিশ্চিত করেছেন দাউদকান্দি ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাজহারুল ইসলাম। তিনি জানান, আহতদের দাউদকান্দির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দাউদকান্দি থেকে একটি যাত্রীবাহী ট্রলার পার্শ্ববর্তী তিতাস উপজেলার মোহনপুর গ্রামের উদ্দেশে যাচ্ছিল। ট্রলারটি কাঁঠালিয়া নদীর পুরান বাটেরা এলাকায় পৌঁছার পর কচুরিপানার কারণে গতি কমে যায়। এ সময় চালক গতি বাড়িয়ে চালিয়ে নেয়ার চেষ্টা করলে অজ্ঞাত কোনো বস্তুর আঘাত লেগে ট্রলারের তলা ফুটো হয়ে যায়। এতে দ্রুত ট্রলারটি ডুবে যায় বলে প্রত্যক্ষদর্শীদের ধারণা।
মেঘনা থানার ওসি ছমিউদ্দিন বলেন, ট্রলারডুবির ঘটনায় তিনজন মারা গেছেন বলে খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়