মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

মারপিট মামলা : নন্দীগ্রামে জামিন পেলেন নবনির্বাচিত চেয়ারম্যান

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রাম উপজেলায় এক যুবলীগ নেতাকে মারপিটের অভিযোগ এনে দায়েরকৃত মামলায় জামিন পেয়েছেন থালতা-মাঝগ্রাম ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মতিন। গতকাল সোমবার দুপুরে চেয়ারম্যানসহ ৬ জনের জামিন আবেদন করলে মঞ্জুর করেন বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (নন্দীগ্রাম) আদালতের বিচারক মো. মমিনুল ইসলাম।
জজকোর্টের সাবেক পিপি ও আসামি পক্ষের আইনজীবী হেলালুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, নন্দীগ্রামের ত্রিমহনী বাজারে যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম জিল্লুকে মারপিটের অভিযোগ এনে চেয়ারম্যান ও তার বৃদ্ধ বাবাসহ ৬ জনের বিরুদ্ধে গত ২৯ ডিসেম্বর থানায় মামলা দায়ের করেন গোপালপুর আপুছাগাড়ী গ্রামের গিয়াস উদ্দিন। ঘটনার সময় চেয়ারম্যানসহ তার লোকজন কেউই ঘটনাস্থলে ছিলেন না। ওই সময় তিনি গণসংবর্ধনা অনুষ্ঠানে ছিলেন। আদালতে শুনানি শেষে ৬ জনেরই জামিন আদেশ দেন বিচারক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়