মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

ভোলাহাটে সংবাদ সম্মেলন : উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ভোট প্রভাবিত করার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : ভোলাহাটের দলদলী ইউনিয়নে ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী মো. আরজেদ আলী ভুটু। গতকাল সোমবার পোল্লাডাঙ্গা বাজারে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভুটু। তিনি তার বক্তব্যে অভিযোগ করে বলেন, ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত নির্বাচনে নৌকার পক্ষে প্রভাব বিস্তার করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছেন। তিনি আরও বলেন, ২৬ ডিসেম্বরের নির্বাচনে দলদলী ইউনিয়নের স্থগিত ৩টি ভোটকেন্দ্রে ফল ঘোষণা করা হলে আমার বিজয় নিশ্চিত হতো। কিন্তু নির্বাচনের দায়িত্বে থাকা কর্তা ব্যক্তিদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান নিজের পছন্দের প্রার্থীকে বিজয়ী করতে ৩টি ভোটকেন্দ্রের ফল ঘোষণা বন্ধ করে দেয়া হয়। তিনি বলেন, উপজেলা চেয়ারম্যান মো. রাব্বুল হোসেন সরকারি গাড়ি ব্যবহার করে নৌকার পক্ষে ভোট করেছেন। তিনি ভোট ডাকাতির কাজে নৌকার সমর্থকদের সহায়তা করেছেন। দলদলী ইউনিয়নের ১, ৩ ও ৪নং ওয়ার্ডে শান্তিপূর্ণভাবে ভোট সম্পন্ন হওয়ায় ফল ঘোষণা হয়। ৬, ৮ ও ৯নং ওয়ার্ডের পুনঃ ভোট গণনার দাবি জানান আরজেদ আলী। উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসন বলেন, আরজেদ আলী ভুটু আমার বিরুদ্ধে যা বলেছেন তা সব বানোয়াট।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়