মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ পূজার

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল ‘আরআরআর’ সিনেমাটির কারণে দক্ষিণী সুপারস্টার প্রভাস ও পূজা হেগডের নতুন সিনেমা ‘রাধে শ্যাম’ নির্ধারিত সময়ে পর্দায় আসছে না। তবে প্রভাস-পূজা ভক্তদের সেই শঙ্কাকে পেছনে ফেলে নতুন বছরের শুরুতেই হলে আসছে সিনেমাটি। সম্প্রতি বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা রাধা কৃষ্ণ কুমার। সিনেমাটির অফিসিয়াল এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘রাধে শ্যাম’ মুক্তির পরিকল্পনায় কোনো পরিবর্তন হয়নি। প্রভাস-পূজা অভিনীত সিনেমাটি আগামী ১৪ জানুয়ারি পর্দায় আসছে। তাই এ নিয়ে ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন সিনেমাটির কলাকুশলীরা। এ প্রসঙ্গে পূজা বলেন, ‘অনেকেই গুজব ছড়িয়েছেন যে, সিনেমাটি মুক্তি পাচ্ছে না। যা আমার ভক্তদের বিভ্রান্ত করেছে। এটা খুবই দুঃখজনক! কোনো বিষয় পুরোপুরি না জেনে মনগড়া কাহিনী প্রচার করা উচিত না। তবে অবশেষে এটাই সত্য যে, ১৪ তারিখ প্রেক্ষাগৃহে আসছি। প্রভাসের সঙ্গে আমার মতো আপনাদেরও দারুণ কিছু সময় কাটবে। আশা করছি, মন ভালো করা অনুভূতি নিয়ে বাড়ি ফিরতে পারবেন।’ রাধা কৃষ্ণ কুমার পরিচালিত ‘রাধে শ্যাম’ সিনেমাটি একটি মহাকাব্যিক প্রেমের গল্পে নির্মিত হয়েছে। যা গতানুগতিক প্রেমের চক্কর থেকে ভিন্ন একটি স্বাদ এনে দেবে দর্শকদের বলে মনে করছেন নির্মাতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়