মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

বিএমপি কমিশনার : উন্নত বিশ্বের পূর্বশর্ত শৃঙ্খলার মানোন্নয়ন

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : উন্নত বিশ্বের পূর্বশর্ত শৃঙ্খলার মানোন্নয়ন। আর সেই শৃঙ্খলার মান সমুন্নত রাখতে সবাইকে জনগণের প্রত্যাশার সমান আস্থাশীল হয়ে কাজ করার জন্য আরো স্মার্ট ও যুগোপযোগী হয়ে কাজ করতে হবে। আমাদের স্ট্যন্ডার্ড ধরে রেখে দেশমাতৃকার সেবায় সমাজ থেকে সব অশুভশক্তিকে বিদায় জানাতে হবে। গতকাল সোমবার বরিশাল পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ কথাগুলো বলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান (বিপিএম বার)।
এর আগে প্যারেড কমান্ডার অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি) মো. ফারুক হোসেন ও সহকারী প্যারেড কমান্ডার পুলিশ পরিদর্শক (আরআই) মো. মহিউদ্দিনের নেতৃত্বে অনুষ্ঠিত মাস্টার প্যারেড পরিদর্শন করেন পুলিশ কমিশনার।
এ সময় তিনি ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে পুলিশ সদস্যদের বলেন, চাকরির শুরু থেকে শেষ প্রহরেও শারীরিক ও মানসিকভাবে ফিট থাকতে হবে। এগুলো আমাদের ডিসিপ্লিন ও যোগ্যতার বিশেষ অংশ।
এগুলো ছেড়ে দিলে পুলিশ আর সাধারণ মানুষের মধ্যে পার্থক্য থাকবে না। সুতরাং এ ক্ষেত্রে কোনো ঢিলেঢালা ভাব বরদাস্ত করা হবে না।
এ সময় আরো উপস্থিত ছিলেন- উপপুলিশ কমিশনার (সদর দপ্তর) মো. নজরুল হোসেন, উপপুলিশ কমিশনার (সাপ্লাই এন্ড লজিস্টিক) মো. জুলফিকার আলী হায়দার, উপপুলিশ কমিশনার (ক্রাইম, অপারেন্স এন্ড প্রসিকিউশন) মো. মোকতার হোসেন পিপিএম-সেবা, উপপুলিশ কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার পিপিএম, উপপুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আশরাফ আলী ভূঞা বিপিএম বার, উপপুলিশ কমিশনার (ট্রাফিক) এস এম তানভীর আরাফাত বিপিএম বার, উপপুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) খান মুহাম্মদ আবু নাসের, উপপুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) মো. মনজুর রহমান পিপিএম বারসহ বিএমপির অন্য শীর্ষ কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়