মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

নতুন বছরে পরীমনির উপহার

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : নতুন বছরে প্রিয়জনদের উপহার দেয়া হয়, এটাই চিরায়ত নিয়ম। এর ব্যতিক্রম হয়নি চিত্রনায়িকা পরীমনির ক্ষেত্রেও। তবে সেটাও ছিল শিল্পীসুলভ। তার নতুন ছবি ‘মুখোশ’ নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদকর্মী ও ভক্তদের ভার্চুয়াল গিফট দেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন ছবির নির্মাতা ইফতেখার শুভ, চিত্রনায়ক জিয়াউল রোশান, টাইগার মিডিয়ার কর্ণধার অভিসহ অনেকে। সেখানেই পরী জানান তার ভার্চুয়াল উপহারটি হচ্ছে চলচ্চিত্রটির টাইটেল সং। অতিথিদের বক্তব্য শেষে বেশ পরীমনি বলেন, ‘হ্যাপি নিউ ইয়ার। সবাইকে তো আর বাসায় বাসায় গিয়ে গিফট করা সম্ভব না। কিন্তু প্রত্যাশা তো থাকেই প্রিয় মানুষদের কাছ থেকে উপহার পাবার বা দেয়ার। আমার ভক্ত, দর্শক ও আপনারা (সাংবাদিক) যারা আছেন তাদের জন্য এ গানটা বা কাজটা আমার তরফ থেকে উপহার। আমি আশা করব, এটি সবার পছন্দ হবে।’ সিনেমার গানটি গেয়েছেন নোবেল। আব্রাহাম তামিমের লেখায় এর সুর ও সংগীত করেছেন আহম্মেদ হুমায়ূন। পরিচালক ইফতেখার শুভ জানান, আগামী ২১ জানুয়ারি ছবিটি প্রেক্ষাগৃহে আসবে। এর আগে প্রকাশ হবে ছবির ট্রেলার। ছবিটির প্রধান তিনটি চরিত্রে আছেন মোশাররফ করিম, জিয়াউল রোশান ও পরীমনি। আরো আছেন আজাদ আবুল কালাম, রাশেদ মামুন অপুসহ অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়