মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

তিন দিনে ডেঙ্গু রোগী বেড়েছে দ্বিগুণের বেশি

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চলতি মাসের প্রথম তিন দিনের তথ্য অনুযায়ী, দৈনিক ডেঙ্গু রোগীর সংখ্যা দ্বিগুণের বেশি বেড়েছে। গত ২৪ ঘণ্টার ব্যবধানে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা প্রায় দ্বিগুণের বেশি। আর ধীরে হলেও ঢাকার বাইরে ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে।
গতকাল সোমবার ডেঙ্গু পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হন ২৯ জন ডেঙ্গু রোগী। এর মধ্যে ঢাকায় ৪ জন এবং ঢাকার বাইরে ২৫ জন। এর আগে গত শনিবার ৪ জন, রবিবার ১১ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছিল।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৬২ জন। এর মধ্যে ঢাকার ৪৬টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি আছে ৩০ জন। আর অন্যান্য বিভাগেও ভর্তি রোগীর সংখ্যা ৩২ জন। চলতি জানুয়ারি মাসে (পহেলা থেকে ৩ জানুয়ারি) ডেঙ্গু রোগীর মোট সংখ্যা ৪৪ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়