মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

তা র কা লা প : ‘গালি খেতে চাই না তালি পেতে চাই’

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার এ সময়ের অন্যতম ব্যস্ত নায়িকা পূজা চেরি। আগামী ৭ জানুয়ারি তার অভিনীত নতুন সিনেমা ‘শান’ মুক্তি পাচ্ছে। সিনেমা ও নানা ব্যস্ততা নিয়ে কথা হয় এই অভিনেত্রীর সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন রোমান রায়
সম্প্রতি আপনি এইচএসসি পরীক্ষা দিলেন, কেমন হলো?
জি¦, পরীক্ষা ভালো হয়েছে। পরীক্ষা শেষে তো সবারই আশা থাকে ভালো কিছু হবে। দেখা যাক বাকিটা কী হয়।

নতুন বছরে আপনার নতুন ছবি ‘শান’ মুক্তি পাচ্ছে, সিনেমাটি নিয়ে আপনার প্রত্যাশা কেমন?
‘শান’ নিয়ে প্রত্যাশা সব সময় অনেক ওপরে ছিল। ‘শান’ একটা ভালো গল্পের বড় বাজেটের সিনেমা। সিনেমার শুরু থেকেই এর হাই তুঙ্গে ছিল। সিনেমাটি নির্মাণ থেকে শুরু করে এখন পর্যন্ত কেউ ভুলেনি। সবাই প্রত্যাশা করছে ভালো একটি সিনেমা আসতেছে। নতুন বছরের প্রথম সপ্তাহে সিনেমাটি মুক্তি পাচ্ছে, তাই আরো ভালো লাগা কাজ করছে। মনে হচ্ছে বছরের শুরুটা আমাদের দিয়ে, ‘শান’ দিয়ে। আশা রাখছি ভালো যাবে।

সিনেমার মুক্তি উপলক্ষে প্রচার-প্রচারণায় কি অংশ নিচ্ছেন?
আমি বরাবরই আমার সিনেমার প্রচারণায় অংশ নেই। কারণ আমার সিনেমায় আমি নিজে প্রচার করলে সেটা সিনেমার জন্য আরো ভালো হবে। আমার সিনেমা, তাই আমাকেই প্রচারণায় থাকা দরকার। আমার সিনেমা ভালো হলে যেমন তালি দিবে, তেমনি খারাপ হলে আমাকেই গালি দিবে। আমি গালি খেতে চাই না, আমি তালি পেতে চাই। এত দিন আমার পরীক্ষা চলছিল, তাই সেভাবে কোথাও যেতে পারিনি। এখন পরীক্ষা শেষ, যেখানে যেখানে যাওয়া দরকার, সাক্ষাৎকার দেয়া দরকার আমি দিচ্ছি। আর প্রথম থেকেই সোশ্যাল মিডিয়াতে আমি ‘শান’ নিয়ে পোস্ট দিয়ে যাচ্ছি।

নতুন কাজ নিয়ে শুটিংয়ে ফিরছেন কবে?
শুটিংয়ে কবে ফিরছি সেটা বলতে পারছি না। তবে শিগগিরই নতুন একটা কাজ নিয়ে ফিরব। যেহেতু আমি এখন ‘শান’ সিনেমার মুক্তি উপলক্ষে ব্যস্ত আছি, তাই এখন চাচ্ছি না অন্য আরেকটা কাজ নিতে। এর রেশটা শেষ হোক তারপর শুরু করব।

শাকিব খানের সঙ্গে গলুই সিনেমা করলেন। শোনা যাচ্ছে তার সঙ্গে আরো নতুন কিছু প্রজেক্ট নিয়ে আসছেন?
এটা আমি নিজেই জানি না। এটা আপনাদের কাছ থেকেই শুনছি। আমার নিজের কাছে এমন কোনো প্রস্তাব এখনো আসেনি। তার সঙ্গে কাজ করে আমার খুব ভালো লেগেছে। অবশ্যই আমি তার সঙ্গে আরো কাজ করতে চাই, যদি সবকিছু মিলে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়