মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

টমের প্রেমে এমা

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : নতুন বছরের শুরুটা হ্যারি পটার ভক্তদের জন্য দারুণ। সিরিজের ২০ বছর পূর্তিতে এইচবিও ম্যাক্সে মুক্তি পেল ‘হ্যারি পটার টুয়েন্টিথ অ্যানিভার্সারি : রিটার্ন টু হগওয়ার্টস’। সেখানে জানা গেল ছবিগুলো বানানোর পেছনের মজার সব কাহিনী। ‘হ্যারি পটার’ সিরিজের কোনো ছবিতেই হারমায়োনি গ্রেঞ্জার ও ড্র্যাকো ম্যালফয়কে প্রেম করতে দেখা যায়নি। কিন্তু বাস্তবে হারমায়োনি চরিত্রের এমা ওয়াটসন গভীরভাবে ভালোবাসতেন সহশিল্পী টম ফেলটনকে। একবার শুটিং সেটে টিউটরের দেয়া একটি অ্যাসাইনমেন্ট করেছিলেন টম। সেটা দেখেই এমা প্রেমে পড়ে যান টমের। এমা বলেন, ‘সৃষ্টিকর্তা কেমন হতে পারেন, সে রকম একটি ছবি আঁকতে বলা হয়েছিল টমকে। টম একটি মেয়ের ছবি আঁকেন, যে ছিল স্কেটবোর্ডের ওপর, মাথায় উল্টো করে পরা ক্যাপ। এটা দেখেই কেন যেন আমি তার প্রেমে পড়ে গেলাম।’ ২০১৮ সালে টমের আঁকা ছবির মতো উল্টো করে ক্যাপ পরে স্কেটবোর্ডিং করছিলেন এমা ও ফেলটন। ইনস্টাগ্রামে সে রকম ছবি-ভিডিও পাওয়া যাবে। শুধু তাই নয়, হ্যারি পটার বইয়েরও দারুণ ভক্ত এমা ওয়াটসন। যখন তার বয়স মোটে আট, তখন প্রকাশিত হয় হ্যারি পটার সিরিজের বই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়