মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

ছাত্রীকে যৌন হয়রানি : হলি ফ্যামিলির চিকিৎসকের জামিন নাকচ

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : মেসেঞ্জারে এক ছাত্রীকে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে যৌন হয়রানি করার অভিযোগে রাজধানীর হলি ফ্যামিলি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. আবু সালেহ মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরীর জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলামের আদালতে চিকিৎসকের পক্ষে জামিনের আবেদন করেন ঢাকা বারের সভাপতি আবদুল বাতেন।
তিনি বলেন, ডা. সালাউদ্দিনকে ষড়যন্ত্রমূলকভাবে মামলায় জড়ানো হয়েছে। হলি ফ্যামিলির রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজের ফার্মাকোলজি বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে ১২ বছর সুনামের সঙ্গে শিক্ষকতা করছেন তিনি। জামিন দিলে তিনি পলাতক হবেন না। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত বিচারক জামিন আবেদন নাকচ করে দেন।
গত ২৮ ডিসেম্বর রমনা থানায় ডা. আবু সালেহ মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ভুক্তভোগী ছাত্রী। পরদিন সালাউদ্দিনকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর ৫ দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।
মামলায় অভিযোগ করা হয়, ডা. সালাউদ্দিন চৌধুরী গত বছরের ৯ সেপ্টেম্বর মেসেঞ্জারে ওই ছাত্রীকে বিভিন্ন কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় এক শিক্ষাবর্ষে অনেক বছর আটকে রাখার হুমকি দেন সালাউদ্দিন।
এছাড়া প্রাইভেট পড়ানোর কথা বলে ওই ছাত্রীর থেকে ২০ হাজার টাকা নিলেও পড়াননি। পড়ার জন্য বারবার তার বাসায় যেতে বলায় তিনি রাজি হননি। এতে ক্ষিপ্ত হয়ে অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে ওই ছাত্রীকে ভয় দেখান ডা. সালাউদ্দিন। লোকলজ্জায় এতদিন কিছু না বললেও দিন দিন শিক্ষাজীবন চরম হুমকির মুখে পড়েছে বলে অভিযোগ করেন ওই ছাত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়