মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

চিলমারীতে আট মেধাবী শিক্ষার্থী পেল বৃত্তি

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : চিলমারীতে এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ৮ মেধাবী শিক্ষার্থীর মাঝে বৃত্তি সহায়তা দেয়া হয়েছে। ঢাকাস্থ দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে এ শিক্ষাবৃত্তি সহায়তার চেক দেয়া হয়।
গতকাল সোমবার দুপুরে গোলাম হাবিব মহিলা ডিগ্রি কলেজ হলরুমে সহকারী অধ্যাপক গোলাম মাহবুবের সভাপতিত্বে শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোলাম হাবিব মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. জাকির হোসেন।
এছাড়া অতিথি ছিলেন সুমন ফাউন্ডেশনের বাংলাদেশ সভাপতি এ আর এম নুরুজ্জামান বকুল, সিনিয়র সাংবাদিক আমজাদ হোসেন, সহকারী অধ্যাপক এ টি এম জাকির হোসেন, আ. রহমান রতন, ফজলুল হক, প্রভাষক আবু রায়হান, সাংবাদিক মমিনুল ইসলাম, আলমগীর হোসাইন, রাফিউল ইসলাম রাফি, দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশনের সমন্বয়কারী মো. আলমগীর মোর্শেদ, মো. ফখরুল আলম প্রমুখ।
উল্লেখ্য, ২০২০ সালে বিভিন্ন পত্রিকায় অদম্য মেধাবীদের গল্প হিসেবে ‘আঁধারের মাঝে আলো ছড়িয়েছে ওরা’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হলে ঢাকাস্থ দেলোয়ার দিলরুবা ফাউন্ডেশন নামের একটি সংগঠন যুগান্তর প্রতিনিধির মাধ্যমে ৮ মেধাবী শিক্ষার্থীর শিক্ষার ব্যয় বহনের প্রতিশ্রæতি দেয়।
অনুরূপভাবে ২০১৯ সালে ১২ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছিল। ফাউন্ডেশনের পক্ষ থেকে ওই শিক্ষার্থীদের প্রতি মাসে শিক্ষা বৃত্তি সহায়তা দিবে বলে জানিয়েছিল। সে মোতাবেক ফাউন্ডেশনটির পক্ষ থেকে মোট ৮ শিক্ষার্থীকে জনপ্রতি ৮ হাজার টাকার চেক দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়