মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

কিশোরগঞ্জে সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : স্বাধীন দেশের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের জ্যেষ্ঠ সন্তান, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী কিশোরগঞ্জে গভীর শোক ও শ্রদ্ধায় পালিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল সোমবার সকালে শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে স্থাপিত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালে জেলা আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ আফজল, জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ, কিশোরগঞ্জ পৌর মেয়র মো. পারভেজ মিয়া, জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আতাউর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শরিফুল ইসলাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্ছু, বৌলাই ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, সাধারণ সম্পাদক ফয়েজ ওমান খান, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়ন প্রমুখ উপস্থিত ছিলেন।
পুষ্পস্তবক অর্পণ শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এড. এম এ আফজাল বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন রাজনীতির একজন শুদ্ধ পুরুষ। তিনি সৎ ও আদর্শিক রাজনীতি লালন করতেন। সৈয়দ আশরাফের অকাল প্রয়াণে রাজনীতির স্বচ্ছ গতি ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের কার্যক্রম দারুণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বলে তিনি জানান।
এছাড়া সৈয়দ আশরাফুল ইসলামের গ্রামের বাড়ি যশোদলের বীরদামপাড়াসহ পুরো জেলায় আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে আলোচনাসভা মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে তার মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়