মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

কানাডা পাঠানোর নামে প্রতারণার দায়ে গ্রেপ্তার ১

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কানাডায় পাঠানোর নামে প্রতারণার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার নাম মো. বিল্লাল হোসাইন। গতকাল সোমবার রাজধানীর বনানী এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
সিআইডির গণমাধ্যম শাখার অতিরিক্ত পুলিশ সুপার আজাদ রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগীদের অভিযোগের সূত্র ধরে কানাডার ৮টি জাল ভিসাসহ মো. বিল্লাল হোসাইনকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রো দক্ষিণের একটি দল। বিল্লাল নিজেকে জিসান এয়ার ইন্টারন্যাশনালের কর্ণধার হিসেবে পরিচয় দিত। এ চক্রের অন্য দুই সদস্য জোবায়ের ও মাহফুজ পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। তিনি আরো বলেন, ১০ লাখ টাকায় কানাডার ভিসা পাইয়ে দেয়ার কথা বলে ভুক্তভোগীদের কাছ থেকে বিল্লাল পাসপোর্ট নেয়। ইতোমধ্যে ৬ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় সে। টাকা হাতিয়ে নেয়ার পর পাসপোর্ট ফেরত পাওয়ার জন্য ভুক্তভোগীরা অনেকবার তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও প্রতারক ভিকটিমদের সঙ্গে দেখা করেনি, বরং টাকা ছাড়া পাসপোর্ট না দেয়ার কথা বলে বিকাশে ১ লাখ টাকা পাঠাতে বলে। তার বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় প্রতারণার অভিযোগে মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়