মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘আগামীকাল’

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন প্রতিবেদক : সিনেমেকিং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপনী দিনে (৬ জানুয়ারি) প্রিমিয়ার হবে টুটুল চৌধুরী অভিনীত ‘আগামীকাল’-এর। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী স্মরণে বীর মুক্তিযোদ্ধাদের উৎসর্গকৃত ২য় সিনেম্যাকিং আন্তর্জাতিক চলচ্চিত্রের পর্দা উঠেছে ৩ জানুয়ারি, আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে। একই উৎসবের সমাপনীর দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। উৎসব পরিচালক মনজুরুল ইসলাম মেঘ জানিয়েছেন এবারের চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছে ১২১টি দেশের ৬০০ চলচ্চিত্র, তার মধ্যে মাসুদ মঞ্চ প্রযোজিত, অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ চলচ্চিত্রটি সমাপনীর দিন প্রদর্শিত হবে। অভিনেতা ও প্রযোজক টুটুল চৌধুরী জানিয়েছেন, ‘আগামীকাল’ উৎসবের সমাপনী চলচ্চিত্র হিসেবে ফেস্টিভ্যাল প্রিমিয়ার হচ্ছে, যা আমাদের পুরো টিমের জন্য আনন্দের। সিনেমাটি আগামী ৪ মার্চে দেশে এবং বিদেশে একযোগে ৩টি মহাদেশে মুক্তি দেয়ার প্রস্তুতি চলছে। সমাপনী উৎসবে সভাপতিত্ব করবেন উৎসবের প্রধান উপদেষ্টা, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী বীর মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষাল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়