মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

সড়ক দুর্ঘটনা : তিন জেলায় প্রাণ গেল ৮ জনের

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : তিন জেলায় দুর্ঘটনায় সড়কে প্রাণ গেল ৮ জনের। এর মধ্যে দিনাজপুরের বীরগঞ্জে স্কুল থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় ৩ ছাত্র, বরিশালের মুলাদীতে গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ৩ ও সুনামগঞ্জের জগন্নাথপুরে ট্রলি-সিএনজি সংঘর্ষে ২ জন মারা গেছেন। এ সম্পর্কে আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্ট-
দিনাজপুর : দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিন স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল রবিবার দুপুর ২টায় দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের মাকড়াই কমরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- উপজেলার সুজালপুর সøুইসগেট এলাকার বাসিন্দা শুকুর আলীর ছেলে মোজাহিদ (১৪), জাহাঙ্গীর আলমের ছেলে শাহরিয়ার শুভ (১৫) ও আফসার আলীর ছেলে শাহাদাত হোসেন (১৫)। গতকালই উপজেলার কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে মোজাহিদ অষ্টম, শাহরিয়ার নবম ও শাহাদাত নবম শ্রেণিতে ভর্তি হয়।
বীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, দুপুরে কবি কাজী নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে ভর্তি হয়ে শাহরিয়ারের বাবার মোটরসাইকেল চালিয়ে তারা তিনজনই বাড়ি ফিরছিল। পথিমধ্যে একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে পণ্যবাহী একটি ট্রাক তাদের পিষ্ট করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে মোজাহিদ ও শাহাদাতের মৃত্যু হয়। সোহেল রানা আরো বলেন, স্থানীয়রা আহত শাহরিয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে।
বরিশাল : বরিশালের মুলাদীতে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। মুলাদী-মীরগঞ্জ সড়কের কাজিরহাট ঈদগাহ এলাকায় রবিবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বড়ইয়া কাজিরচর এলাকার ইদ্রিস হাওলাদার (৬০), হারুন নলী (৪৫) ও ওমান প্রবাসী রাজীব নলী (২৩)।
মুলাদী থানার ওসি এস এম মাকসুদুর রহমান জানান, তারা মীরগঞ্জ থেকে মোটরসাইকেলযোগে বড়ইয়া কাজিরচরে যাচ্ছিলেন। কাজিরহাট ঈদগাহ এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
সুনামগঞ্জ : সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আলীগঞ্জ এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। রবিবার সকালে রানীগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন একই ইউনিয়নের রসুলপুর গ্রামের আমির আলী (৪৫)। অপরজনের নাম-পরিচয় এখনো জানা যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকাল ৮টার দিকে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের আলীগঞ্জ এলাকার রানীগঞ্জ সড়কে রানীগঞ্জগামী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশার চালকসহ দুজন ঘটনাস্থলে নিহত হন। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।
জগন্নাথপুর থানার এসআই ওবায়েদ উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিএনজিচালিত অটোরিকশা ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আমরা দুজনের মরদেহ উদ্বার করেছি। তবে ট্রলির চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়