মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শীতবস্ত্র বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : ফুলবাড়ী উপজেলায় কম্বল এবং শিশু-কিশোরদের মাঝে শীতের কাপড় বিতরণ করা হয়। গতকাল রবিবার শীতার্তদের মাঝে শীতবস্ত্র তুলে দেন শহীদ স্মৃতি আদর্শ কলেজের অধ্যক্ষ মো. জিল্লুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন- ফুলবাড়ী প্রেস ক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত অপু, শীতবস্ত্র বিতরণের পৃষ্ঠপোষক আনন্দ কুমার গুপ্ত, আমরা করব জয় সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি প্লাবন শুভ প্রমুখ। আনন্দ কুমার গুপ্ত বলেন, কিছু দিন আগে একটি সভার মাধ্যমে জানতে পারি যে আমাদের উপজেলায় এমন কিছু মানুষ আছেন যারা এক কাপড়েই কয়েক দিনে কাটিয়ে দেন। সেই তথ্য পেয়ে তাদের শীতবস্ত্র বিতরণের সিদ্ধান্ত নেই।

৯ জুয়াড়ি আটক

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : ক্ষেতলালে তাস খেলার অপরাধে আটক ৯ জুয়াড়িকে জুয়া আইনে গ্রেপ্তার দেখিয়ে গতকাল রবিবার জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে ক্ষেতলাল উপজেলার মনঝার বাজারের কুলি শ্রমিক ঘর থেকে তাস খেলার অপরাধে ৯ জুয়াড়িকে হাতেনাতে আটক করে ক্ষেতলাল থানা পুলিশ। গ্রেপ্তাকৃতরা হলো- উপজেলার দাশড়া ধোয়া পুকুর গ্রামের সবুজ খান, আলতাব হোসেন, মমিনুল ইসলাম, আজিজুর রহমান, সোহাগ, ইয়াজুল হোসেন, দাশড়া খানপাড়ার বেলাল হোসেন, দাশড়া মসন্দাইল গ্রামের আব্দুল হামিদ, দাশড়া শিয়ালপাড়ার আবু বক্কর সিদ্দিক খাঁ।

প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়ার ইতনা মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের ১২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রবিবার দুপুরে ইতনা মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের শত শত ছাত্রছাত্রী, শিক্ষক ও কর্মচারীরা কলেজ থেকে র‌্যালি বের করে ইতনার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ চত্বরে এসে শেষ করে। কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্বা কাজী আকবার হোসেন কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধন করেন। পরে কলেজের মুক্ত মঞ্চে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইতনা মাধ্যমিক বিদ্যালয় এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অনিন্দ্য কুমার সরকার, সহকারী অধ্যাপক খান আমিরুল ইসলাম, শিক্ষক মাহাবুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়