মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আখাউড়ায় জোহারা খাতুন (৭৫) নামে এক বৃদ্ধাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে পৌর শহরের শান্তিনগর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত জোহারা খাতুন শান্তিনগর গ্রামের মৃত রশিদ খাঁর স্ত্রী। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিকভাবে তিনজনকে আটক করে থানায় নিয়ে গেছে।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই রশিদ খাঁর পরিবারের সঙ্গে বাড়ির সীমানা ও জমি নিয়ে তার প্রতিবেশী আত্মীয় ফজল খাঁর সঙ্গে বিরোধ চলছিল। সম্প্রতি আদালতের রায়ে বাড়ির জায়গা দখলে নিয়ে রশিদ খাঁর ছেলেরা সীমানাপ্রাচীর দেয়। এরই জের ধরে রবিবার দুপুরে রশিদ খাঁর পরিবারের ওপর হামলা চালানো হয়। বৃদ্ধার ছেলে জাহাঙ্গীর খাঁ জানান, জমি নিয়ে বিরোধে ফজল খাঁ, তার ছেলে মাসুম খাঁ ও ইয়াছিন খাঁসহ আরো কয়েকজন বাড়িতে হামলা চালায় এবং ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে আমার মাকে কুপিয়ে জখম করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়