মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

বিজয় দিবস ভলিবল শুরু ১৩ জানুয়ারি

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ওয়ালটন বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা ১৩ জানুয়ারি (বৃহস্পতিবার) শুরু হবে। ৭ দলের অংশগ্রহণে এই প্রতিযোগিতা চলবে ১৮ জানুয়ারি পর্যন্ত। পল্টনের শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে ৭ দলকে দুটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার ‘ক’ গ্রুপে রয়েছে বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী ও তিতাস ক্লাব। ‘খ’ গ্রুপে রয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি), বাংলাদেশ বিমানবাহিনী, বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ জেল। বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতায় সিঙ্গেল লিগ পদ্ধতিতে গ্রুপপর্বের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। দুই গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। ওই প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য গতকাল এক সংবাদ সম্মেলন আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম সম্পাদক-১ ও সিনিয়র স্পোর্টস অর্গানাইজিং কমিটির সম্পাদক এড. ফজলে রাব্বি বাবুলসহ অন্যরা। সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সঙ্গে আমরা ওয়ালটন পরিবার নিয়মিত কাজ করছি। সদ্য সমাপ্ত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এশিয়ান সেন্ট্রাল জোন ভলিবল চ্যালেঞ্জ কাপের টাইটেল স্পন্সর ছিলাম আমরা। বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতা আমরা নিয়মিত করে আসছি। এবারো করছি। আমরা ওয়ালটন পরিবার ভলিবলের উন্নয়নে আরো বেশি কাজ করতে চাই। আশা করছি শক্তিশালী দলগুলোর অংশগ্রহণে এবারো জমজমাট একটি টুর্নামেন্ট হবে।

আশিকুর রহমান মিকু বলেন, ওয়ালটন গ্রুপ প্রতি বছরই বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করে। এবার অবশ্য বঙ্গবন্ধু ও বঙ্গমাতা এশিয়ান সেন্ট্রাল জোন ভলিবল চ্যালেঞ্জ কাপের কারণে ডিসেম্বরে এই টুর্নামেন্টটি করতে পারিনি। তবে জানুয়ারিতে হলেও এবারও ওয়ালটন এগিয়ে এসেছে। সে জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানা”িছ। তারা আমাদের ভালো পৃষ্ঠপোষক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়