মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

বাংলাদেশ মহিলা পরিষদ : প্রথম মৃত্যুবার্ষিকীতে ফুলেল শ্রদ্ধায় আয়শা খানমকে স্মরণ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ফুলেল শ্রদ্ধায় প্রয়াত সাবেক সভানেত্রী আয়শা খানমকে স্মরণ করলেন বাংলাদেশ মহিলা পরিষদের নেত্রী ও কর্মীরা। ছিলেন প্রয়াতের পরিবারের সদস্যরা এবং রোকেয়া সদনের সদস্য ও কর্মকর্তা-কর্মচারীরা।
গতকাল রবিবার সকালে পরিষদের উদ্যোগে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের সুফিয়া কামাল ভবন মিলনায়তনে প্রয়াত সভানেত্রীর প্রথম মৃত্যুবার্ষিকীতে তার স্মৃতির প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। আয়শা খানমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে সংগীত পরিবেশন করেন শিল্পীরা। পুষ্পাঞ্জলি অর্পণ শেষে আয়শা খানমের নামে সংগঠনের কেন্দ্রীয় পাঠাগার এবং একই সঙ্গে ৫৭টি জেলাশাখার পাঠাগারের নামকরণ করা হয়। যা উদ্বোধন করেন সংগঠনের সভাপতি ডা. ফওজিয়া মোসলেম।
শ্রদ্ধাঞ্জলি অর্পণে কেন্দ্রীয় কমিটির সভাপতি, সহসভাপতি ডা. নাজমুন নাহার, সহসভাপতি অধ্যাপক হান্নানা বেগম, সহসভাপতি সাহানা কবির, সাধারণ সম্পাদক মালেকা বানু, যুগ্ম সাধারণ সম্পাদক সীমা মোসলেম, এড. মাসুদা রেহানা বেগম, সংগঠন সম্পাদক উম্মে সালমা বেগম, প্রকাশনা সম্পাদক সারাবান তহুরা, অর্থ সম্পাদক দিল আফরোজ বেগম, লিগ্যাল এইড সম্পাদক রেখা সাহা, প্রশিক্ষণ, গবেষণা ও পাঠাগার সম্পাদক রীনা আহমেদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক খুরশীদা ইমাম, স্বাস্থ্য সম্পাদক দীপা ইসলাম, প্রচার ও গণমাধ্যম সম্পাদক মাহফুজা জেসমিন, সমাজকল্যাণ সম্পাদক হোমায়রা খাতুন, ঢাকা মহানগরের সদস্য, জাতীয় পরিষদ সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়