মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

বসুন্ধরা এলপি গ্যাস : টানা ২ বার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড স্বীকৃতি

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের ১৩তম আসরে এলপি গ্যাস ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ডের স্বীকৃতি পেল বসুন্ধরা এলপি গ্যাস। দ্বিতীয়বারের মতো এ অ্যাওয়ার্ড জিতল দেশের সবচেয়ে জনপ্রিয় এই ব্র্যান্ডটি। গত ২৯ ডিসেম্বর রাতে রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনের মাধ্যমে এই অ্যাওয়ার্ড দেয়া হয়। বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন বসুন্ধরা এলপি গ্যাসের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মাহবুব আলম, বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব এইচআর সাদ তানভীর এবং হেড অব সেলস জাকারিয়া জালাল। এই অর্জনে বসুন্ধরা এলপি গ্যাসের অগণিত গ্রাহক, পরিবেশক, ডিলার ও সব কর্মকর্তা ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান।
উল্লেখ্য, এর আগে দুই বার আন্তর্জাতিক মানসম্পন্ন সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড অর্জন করে বসুন্ধরা এলপি গ্যাস। এছাড়া এ বছরই যুক্তরাজ্যভিত্তিক পাবলিকেশনস অ্যাওয়ার্ড ‘গেøাবাল ইকোনমিকস’ এবং ‘বিজনেস ট্যাবলয়েড’ প্রদত্ত বেস্ট এলপিজি কোম্পানি অ্যাওয়ার্ড অর্জন করে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড।
দেশের ব্র্যান্ডগুলোকে অনুপ্রাণিত করতে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম গত ১৩ বছর ধরে বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মাধ্যমে সর্বাধিক প্রিয় ব্র্যান্ডকে সম্মানিত করে চলেছে। বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের উদ্দেশ্য কঠোর প্রচেষ্টার মাধ্যমে অর্জিত ব্র্যান্ডগুলোর সাফল্যের প্রদর্শন এবং উদযাপন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়