মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

পটিয়ার সাংবাদিক হারুনুর রশিদ মারা গেছেন

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : পটিয়া প্রেস ক্লাবের সভাপতি ও প্রবীণ সাংবাদিক হারুনুর রশিদ ছিদ্দিকী গতকাল রবিবার সকাল সাড়ে ৮টার দিকে মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সন্তানসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আসর উপজেলার জঙ্গলখাইন ইউনিয়ন কৃষি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের উজিরপুর গ্রামের মরহুম ডা. কবির আহমদের ছেলে।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি, পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, বৈশাখী টিভির বার্তা প্রধান অশোক চৌধুরী, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি শহীদ উল আলম, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, পৌর মেয়র আইয়ুব বাবুল, পটিয়া প্রেস ক্লাবের কার্যকরী সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়