মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

চিলমারীর ৫ ইউপি পুরনোতেই ভরসা রাখল আ.লীগ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : চিলমারী উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে পুরাতনের ওপরই ভরসা রেখেছে আওয়ামী লীগ। উপজেলার থানাহাট, রমনা, রাণীগঞ্জ, অষ্টমীর চর ও চিলমারী এই ৫টি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যানরাই ফের মনোনয়ন পেয়েছেন।
সংগঠন সূত্রে জানা গেছে, গত শনিবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের মূলতবি সভায় এসব প্রার্থীর তালিকা চূড়ান্ত করা হয়। ওইদিন রাতেই আওয়ামী লীগের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে দলীয় প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়। ঘোষিত তালিকায় থানাহাট ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন পেয়েছেন আব্দুর রাজ্জাক মিলন, রমনা ইউনিয়নে আজগর আলী সরকার, অষ্টমীর চর ইউনিয়নে আবু তালেব ফকির ও চিলমারী ইউনিয়নে গয়ছল হক মণ্ডল।
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের আইন-বিষয়ক সম্পাদক মামুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, কেন্দ্রের সিদ্ধান্ত মোতাবেক প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। দলীয় প্রার্থীকে বিজয়ী করতে একাত্ম হয়ে কাজ করতে হবে। ৩১ জানুয়ারি চিলমারী উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ৫টিতে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নির্বাচন অনুষ্ঠিত হবে। নয়ারহাট ইউপিতে সীমানা জটিলতায় কোর্টে মামলা থাকায় ইউনিয়নটিতে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়