মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

কাবাডিতে চ্যাম্পিয়ন মৌলভীবাজার ও ঝিনাইদহ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি টুর্নামেন্টর পর্দা নেমেছে গতকাল। এদিন পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে মৌলভীবাজার ও নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইদহ। ফাইনাল খেলায় জয়ের জন্য দলগুলো বেশ হাড্ডাহাড্ডি লড়াই করেছে। তবে শেষ হাসি হেসেছে মৌলভীবাজার-ঝিনাইদহ। ফাইনাল শেষে প্রধান অতিধি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। বিশেষ অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এমপি। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন। উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, যুগ্ম সম্পাদক-১, টুর্নামেন্ট কমিটির ভাইস চেয়ারম্যান ও অতিরিক্ত ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক-২ ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব নেয়াজ সোহাগ।

আইজিপি কাপ জাতীয় যুব কাবাডিতে পুরুষদের ফাইনালে মৌলভীবাজার ২৯-১৫ পয়েন্টে চট্টগ্রাম জেলা দলকে হারিয়েছে। ম্যাচের শুরু থেকেই এগিয়ে থাকে মৌলভীবাজার। তারা ১০-৭ পয়েন্টে এগিয়ে বিরতিতে যায়। দ্বিতীয়ার্ধ্বেও দুর্দান্ত খেলে শেষ হাসি হাসেন মৌলভীবাজারের ছেলেরা।
এছাড়া নারী বিভাগের ফাইনাল হট ফেবারিট নড়াইলকে ২৫-১৯ পয়েন্টে হারিয়েছে ঝিনাইদহ। ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত নৈপুণ্য দেখায় ঝিনাইদহ জেলা। প্রথমার্ধ্বে ১৪-১২ পয়েন্টে এগিয়ে ছিল ঝিনাইদহ।
গত পরশু পুরুষদের সেমিফাইনালে মৌলভীবাজার ৩৪-২৮ পয়েন্টে হারিয়েছিল কুমিল্লাকে ও নারীদের সোমিফাইনালে ঝিনাইদহ ৩৯-২৭ পয়েন্টে হারিয়েছিল দিনাজপুরকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়