মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

উখিয়ায় অস্ত্রসহ রোহিঙ্গা আটক

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : উখিয়ার ক্যাম্প থেকে বিদেশি পিস্তলসহ আব্দুল জব্বার ওরফে পুতিয়া (৩৫) নামে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছেন নৌকার মাঠ পুলিশ ক্যাম্পের ১৪ এপিবিএন সদস্যরা। গত শনিবার রাতে উখিয়ার ৬নং রোহিঙ্গা ক্যাম্প এ ব্লকের হিল/১১ রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়। এ সময় ইউএস মেইড লেখা পিস্তল, দুই রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্ধার করা হয়। ঘটনার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের রোহিঙ্গা ক্যাম্প-৬ এর ব্লক-এ হেলো-১১ রাস্তায় গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল জব্বার ওরফে পুতিয়াকে একটি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ আটক করে ১৪ এপিবিএন মোবাইল টিম।

ধৃত পুতিয়া উখিয়া রোহিঙ্গা ক্যাম্প-২ ওয়েস্টের ডি/৪ সি ব্লকের আব্দুল কুদ্দুসের ছেলে। কক্সবাজার ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন অধিনায়ক (এসপি) মো. নাইমুল হক জানান, বডিতে ইংরেজিতে মেইড ইন ইউএসএ লেখা একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ গ্রেপ্তারকৃত আসামিকে পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়