মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

আগেই লুকাকুকে সরিয়ে রাখছেন কোচ

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : গত সপ্তাহে ক্লাব ও নিজের এজেন্টকে না জানিয়ে স্কাই স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকার রোমেলু লুকাকু চেলসি কোচের পদ্ধতির সমালোচনা করেছেন। আর ইন্টার মিলানের প্রতি একটু পরপরই ভালোবাসা প্রকাশ করে বলেছেন, পারলে ইন্টারে ফিরে যাবেন। বেলজিয়ান এ স্ট্রাইকার দল ছাড়ার আগেই তাকে বাদ দিয়েই দল সাজাচ্ছেন কোচ টমাস টুখেল।
স্কাই স্পোর্টস ইতালিয়াকে দেয়া সে সাক্ষাৎকারে লুকাকু আরো বলেন, বর্তমান পরিস্থিতি নিয়ে আমি খুশি নই এবং এটাই স্বাভাবিক। কোচ ভিন্ন পদ্ধতিতে খেলার সিদ্ধান্ত নিয়েছেন এবং আমি হাল ছাড়ব না। আমি কঠোর পরিশ্রম করব এবং পেশাদার আচরণ করব।
এদিকে এক মাস আগেও লিগের শীর্ষে ছিল চেলসি। টানা দুই মাস লিগ শীর্ষস্থান ধরে রাখা দলটি হঠাৎ পথ হারিয়েছে। একের পর এক নেতিবাচক ফলে লিগে দ্বিতীয় অবস্থানেই থিতু হয়ে গেছে দলটি। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে ১১ পয়েন্ট পিছিয়ে আছে দলটিও। এদিকে লিভারপুলের বিপক্ষে ম্যাচের স্কোয়াডে ক্লাব ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়কেই রাখেননি কোচ।
টিমো ভেরনারের ভুলত্রæটি পুষিয়ে নিতে গোলশিকারি রোমেলু লুকাকুকে এই মৌসুমেই কিনে এনেছে চেলসি। গুঞ্জন ছড়িয়েছে, পূর্ণ সুস্থ লুকাকুকে গতকাল ম্যাচের স্কোয়াডেই রাখেননি টুখেল। কারণ ম্যাচের আগেই এক সাক্ষাৎকারে উল্টাপাল্টা বকে কোচের ক্রোধ উদ্রেক করেছেন বেলজিয়ান স্ট্রাইকার।
গত মৌসুমে ইন্টার মিলানকে সিরি’আ জিতিয়েছেন লুকাকু। এই মৌসুমেই তাই দ্বিগুণ বেতন নিশ্চিত করে চেলসিতে এসেছেন এ স্ট্রাইকার। প্রথম তিন ম্যাচে তিন গোল করে দুর্দান্ত শুরু করেছিলেন ১১ কোটি ৫০ লাখ ইউরোর স্ট্রাইকার। চ্যাম্পিয়নস লিগেও প্রথম ম্যাচে গোল পেয়েছিলেন লুকাকু। এরপরই ফর্ম হারিয়ে ফেলেছেন। চেলসির জার্সিতে সব মিলিয়ে ১৮ ম্যাচে মাত্র ৭ গোল তার। এর মধ্যে লিগে সর্বশেষ দুই ম্যাচে ২ গোল করেছেন লুকাকু। অ্যাস্টন ভিলার বিপক্ষে এক গোলের পর একটি পেনাল্টিও এনে দিয়েছেন দলকে। ব্রাইটনের বিপক্ষেও দলের একমাত্র গোল তার। এমন অবস্থায় চেলসির বিপক্ষে তাকে মূল একাদশেই রাখার কথা কোচের। কিন্তু যে চলে যেতে চায়, তাকে তো আর ধরে রাখা যায় না। তাই তার অনুপস্থিতিতে দলের অবস্থা বেহাল হওয়ার আগেই হয়তো কোচ পরীক্ষা করে দেখছেন। যার কারণে লিভারপুলের বিপক্ষে মূল একাদশে রাখা হয়নি তাকে। তবে টমাস টুখেল ঠিক লুকাকুর সাক্ষাৎকারকে ভুলভাবে নিচ্ছেন না। তিন সপ্তাহ আগে কথা বললেও লুকাকুর সাক্ষাৎকার এমন এক সময় ছাপা হয়েছে, যখন ক্লাবের বাজে সময় যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়