মধ্য আফ্রিকান প্রজাতন্ত্র : মাইন বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী আহত

আগের সংবাদ

সংসদ প্রাণবন্ত করার তাগিদ : বিশ্লেষকদের মতে, ‘৭০ ধারা বড় বাধা’, সংশোধনীর দাবি, কার্যকর বিরোধী দলের বিকল্প নেই

পরের সংবাদ

অবৈধ জাল উদ্ধার অভিযানে হামলা : আগৈলঝাড়ায় মৎস্য কর্মকর্তাসহ আহত ৩

প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় অবৈধ জাল উদ্ধার করতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় উপজেলা মৎস্য কর্মকর্তাসহ ৩ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
থানায় লিখিত অভিযোগ ও আহতদের সূত্রে জানা গেছে, দেশীয় প্রজাতির মাছ রক্ষায় কম্বিং অপারেশনের অংশ হিসেবে গতকাল রবিবার দুপুরে উপজেলার কান্দিরপাড় খালে অবৈধ চট জাল উদ্ধার করতে যান উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলমসহ তার অফিসের লোকজন। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, কম্বিং অপারেশনের অংশ হিসেবে উপজেলার কান্দিরপাড় খালে অবৈধ চট জাল উদ্ধার করতে গেলে নগরবাড়ী গ্রামের মৃত মালেক খানের ছেলে সন্ত্রাসী রিপন খান, তার ভাই স্বপন খান, ইলিয়াস খানসহ ৪-৫ জন মিলে হামলা চালায়। এ সময় হামলায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম, তার কর্মচারী স্থানীয় রাহুতপাড়া গ্রামের বাবুল মণ্ডল ও নগরবাড়ী গ্রামের শাহাদাৎ বিশ্বাসসহ ৩ জন আহত হন। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়