নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

হামদর্দ : নতুন বছরে শুভেচ্ছা বিনিময় ও মিউজিয়াম উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ইংরেজি নতুন বছর উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও হামদর্দ মিউজিয়ামের উদ্বোধন করেছে হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশ। গতকাল রাজধানীর বাংলামোটরে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান, সাবেক সচিব কাজী গোলাম রহমান। এ সময় গোলাম রহমান বলেন, নতুন বছরে নতুন উদ্যমে আমাদের এগিয়ে যেতে হবে। হামদর্দের সেবা থেকে দেশের একজন মানুষও যেন বঞ্চিত না হন, সেদিকে খেয়াল রাখতে সবার প্রতি আহ্বানও জানান তিনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হামদর্দ ল্যাবরেটরিজ (ওয়াক্ফ) বাংলাদেশের চিফ মোতাওয়াল্লি ও ব্যবস্থাপনা পরিচালক, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠাতা ড. হাকিম মো. ইউছুফ হারুন ভূঁইয়া। তিনি বলেন, স্থির লক্ষ্য নিয়ে এগিয়ে যেতে পারলে হামদর্দের অবস্থান আরো উচ্চকিত হবে।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন হামদর্দ বাংলাদেশের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও মোতাওয়াল্লি হাকিম মো. জামাল উদ্দিন রাসেল, সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক প্রমুখ। পরে হামদর্দের নিজস্ব কার্যালয়ে হামদর্দ মিউজিয়ামের একটি লাউঞ্জ উদ্বোধন করা হয়। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়