নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

সোনারগাঁওয়ে গলা টিপে যুবককে হত্যা : ইউপি সদস্য আটক

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : সদ্য হয়ে যাওয়া তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদে বিজয়ী প্রার্থী মো. দেলোয়ার হোসেন ও তার সমর্থকদের বিরুদ্ধে প্রতিদ্ব›দ্বী পরাজিত ইউপি সদস্য প্রার্থীর সমর্থক মো. নয়ন মিয়াকে হত্যা করে সাজালেরকান্দি গ্রামের রাস্তার পাশে ফেলে রাখার অভিযোগ উঠেছে।
এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সনমান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য মারবদি গ্রামের মো. দেলোয়ার হোসেনকে এলাকাবাসী আটক করে সোনারগাঁও থানার পুলিশের কাছে সোপর্দ করেছে। নিহত মো. নয়ন মিয়া উপজেলার সনমান্দি ইউনিয়নের মারবদি গ্রামের আলম মিয়ার ছেলে।
নিহত নয়ন মিয়ার স্ত্রী মানছুরা আক্তার জানান, গত শুক্রবার রাতে তার স্বামী ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেননি। রাতে একাধিকবার ফোন করলেও মোবাইল বন্ধ পাওয়া যায়। সকালে সাজালেরকান্দি গ্রামের রাস্তার পাশে নয়ন মিয়ার লাশ দেখতে পেয়ে এলাকাবাসী তাদের খবর দেয়। তিনি আরো বলেন, গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সনমান্দি ইউনিয়নের ইউপি সদস্য প্রার্থী ফিরোজ মিয়ার পক্ষ নিয়ে নির্বাচন করেন। ভোটে ফিরোজ মিয়া পরাজিত এবং তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী দেলোয়ার হোসেন বিজয়ী হন। এ নির্বাচনী ঘটনাকে কেন্দ্র করেই মো. নয়ন মিয়াকে প্রকাশ্যে মেম্বার দেলোয়ার হোসেন ও তার সমর্থকরা তাদের বিভিন্নভাবে হত্যার হুমকি-ধমকি দিয়ে আসছিল। নির্বাচনে দেলোয়ার হোসেন বিজয়ী হওয়ার পরই তার স্বামী তাদের নিয়ে পার্শ^বর্তী বন্দর উপজেলার কেওঢালা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়