নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

মাদক মামলা : পরীমনির বিরুদ্ধে চার্জ গঠন আজ

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠনের শুনানি হবে আজ রবিবার। এজন্য সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মহানগর আদালতে হাজির হবেন পরীমনি।
বিষয়টি নিশ্চিত করে পরীমনির আইনজীবী নীলাঞ্জন রিফাত সৌরভী গতকাল শনিবার ভোরের কাগজকে বলেন, ২ জানুয়ারি পরীমনির মাদক মামলাটির চার্জ গঠনের দিন ধার্য রয়েছে। আমরা শুনানি করব। কোন বিষয়ের ওপর শুনানি করবেন? এ প্রশ্নের জবাব দিতে অপারগতা প্রকাশ করেন তিনি।
এর আগে, গত ১৪ ডিসেম্বর পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে মাদক মামলাটির চার্জ গঠনের দিন ধার্য ছিল। সেদিন আদালতের উদ্দেশে রওনা হলেও পথিমধ্যে অসুস্থ হয়ে পড়েন পরীমনি। তাই তাকে বাসায় ফিরিয়ে নেয়া হয়। এ অবস্থায় তার আইনজীবীরা চার্জ গঠন পেছানোর জন্য আবেদন করলে আদালত তা মঞ্জুর করে শুনানির জন্য আজকের দিন ধার্য করেন।
গত ৪ আগস্ট বিকালে বনানীর বাসায় অভিযান চালিয়ে পরীমনিসহ তিনজনকে দেশি-বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করে র‌্যাব। পরে র‌্যাব বাদী হয়ে ওই তিনজনের বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় বিভিন্ন মেয়াদের রিমান্ড শেষে পরীমনিসহ তিন আসামি বর্তমানে জামিনে আছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়