নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

মাঠ থেকে পোড়া মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগরে ফসলের মাঠের মধ্যে জমি থেকে চোখ উপড়ানো এবং হাত-পা পোড়া অবস্থায় ৩০ বছর বকসি অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে উপজেলার শিয়ালা গ্রামের উত্তর মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে ওই যুবকের এখনো নাম-পরিচয় পাওয়া যায়নি।
রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, শনিবার সকালে শিয়ালা মাঠের মধ্যে জমিতে খড় দিয়ে ঢাকা অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরের দিকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে। ওসি জানান, লাশের দুই হাত ও এক পা পোড়ার চিহ্ন রয়েছে এবং চোখ ও গালের মাংস হয়তো শিয়ালে খেয়েছে। ঘটনাস্থল এলাকায় বিদ্যুতের পোলের কাছ থেকে তিনটি রড ও একটি স্ক্রুডাইভার পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আলামতগুলো যেখানে পাওয়া গেছে সেখানে বিদ্যুতের ট্রান্সফর্মার রয়েছে। সেই ট্রান্সফর্মার চুরি করতে গিয়ে হয়তো বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে সে। ওসি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় থানায় ডায়েরি করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়