নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

মহেশপুরে ছোট ভাইকে হত্যার দায় স্বীকার

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : মহেশপুরে ইনামুল হক মণ্ডল (৪১) নামে এক চা বিক্রেতাকে পিটিয়ে ও শ্বাসরোধ করা হত্যার কথা স্বীকার করেছে আপন ভাই আজানুর মণ্ডল (৫০)। পুলিশের হাতে আটক নিহত ইনামুল হক মণ্ডলের মেজো ভাই আজানুর মণ্ডল পুরো হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন বলে জানান কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম।
গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় মহেশপুর থানা চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমিনুল ইসলাম জানান, নিজেদের জমি নিয়ে বিরোধের কারণেই মেজো ভাই আজানুর মণ্ডল ঘুমন্ত ছোট ভাই ইনামুল হক মণ্ডলের মাথায় হাতুড়ি দিয়ে প্রথমে আঘাত করে।
পরে দুই ভাইয়ের মধ্যে বেশ কিছু সময় ধস্তাধস্তি হয়। পরে ঘাতক মেজো ভাই ছোট ভাইকে গলাই মাফলার দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে বলে আমাদের কাছে স্বীকার করেছে। থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম, এসআই আব্দুল জলিল প্রমুখ।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতের কোনো এক সময় মহেশপুর দত্তনগর সড়কের চৌমুহনী বাজারের চা বিক্রেতা ইনামুল হক মণ্ডলকে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করা হয়। পরে শুক্রবার সকালে পুলিশ নিহত ইনামুল হক মণ্ডলের লাশ উদ্ধার করে। পুলিশ ওই দিন বিকালে ঘাতক মেজো ভাই আজানুর মণ্ডলকে আটকসহ হাতুড়ি ও মাফলার উদ্ধার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়