নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

বরিশাল প্রেস ক্লাব : বাবুল সভাপতি সম্পাদক জাকির

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের ২০২২ সালের নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি পদে তিন প্রার্থী কাজী নাসির উদ্দিন বাবুল, মানবেন্দ্র বটব্যাল ও মুরাদ আহম্মেদ সমানসংখ্যক ২৪টি করে ভোট পাওয়ায় গত ৩১ ডিসেম্বর পুনরায় সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪১ ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আজকের বার্তা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল। তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী মানবেন্দ্র বটব্যাল পেয়েছেন ৩৩ ভোট। এর আগে গত ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ৩৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন দৈনিক মতবাদ পত্রিকার সম্পাদক এস এম জাকির হোসেন। একই পদে প্রতিদ্ব›দ্বী প্রার্থী দৈনিক পরিবর্তন পত্রিকার সম্পাদক কাজী মিরাজ মাহমুদ পান ৩৫ ভোট। সহসভাপতি নির্বাচিত হয়েছেন কাজী আল মামুন ও পুলক চ্যাটার্জি। সহসাধারণ সম্পাদক পদে এম জহির, কোষাধ্যক্ষ সুখেন্দু এদবর, পাঠাগার সম্পাদক খান রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কে এম নয়ন, দপ্তর সম্পাদক এম লোকমান হোসাইন ও ক্রীড়া সম্পাদক পদে আরেফিন তুষার নির্বাচিত হন।
এছাড়া কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন এম মোফাজ্জেল, সুমন চৌধুরী, এস এম ইকবাল, মিজানুর রহমান, তপংকর চক্রবর্তী, কমল সেন গুপ্ত, রাজ্জাজ ভূঁইয়া। নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার সাইফুর রহমান মিরণ ও নির্বাচন কমিশনার দেবাশীষ চক্রবর্তী পুরো নির্বাচন পরিচালনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়