নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

দুর্গাপুরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : দুর্গাপুরে ৭ দিনব্যাপী কমরেড মনি সিংহ মেলা উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন এসবি রক্তদান ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুরে এ কর্মসূচির উদ্বোধন করেন সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য ও কমরেড মনি সিংহের একমাত্র সন্তান ডা. দিবালোক সিংহ।
এ সময় উপস্থিত ছিলেন- এসবি রক্তদান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সৈকত সরকার, ডা. জীবন, উপজেলা সিপিবির সাধারণ সম্পাদক মোরশেদ আলম, যুব ইউনিয়ন সভাপতি নজরুল ইসলাম, ছাত্র ইউনিয়ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ। এই রক্তের গ্রুপ নির্ণয়ে সার্বিকভাবে সহযোগিতা করছে দুস্থ স্বাস্থ্যকেন্দ্র। মেলা চলাকালীন প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হবে।
ডা. দিবালোক সিংহ বলেন, এই স্বেচ্ছাসেবী সংগঠনের এই রকম একটি উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। এই সংগঠনকে তিনি সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। প্রতিষ্ঠাতা সভাপতি সৈকত সরকার বলেন, আমরা এই সংগঠন থেকে তিন বছর ধরে বিভিন্ন রোগীর প্রয়োজনে রক্ত দিয়ে আসছি। এই সংগঠন পরিচালনার জন্য সবার সহযোগিতা চান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়