নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

দুই মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : ভেড়ামারায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মনিরুল ইসলাম (৩৬) নামে এক চালক নিহত ও অপর আরোহী শিমুল ইসলাম (৩৪) নামে একজন আহত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা ৭টায় ভেড়ামারা-রায়টা সড়কের আড়কান্দি বাজারে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মনিরুল ইসলাম উপজেলার ধরমপুর ইউনিয়নের সাতবাড়িয়া গোহাট এলাকার মৃত ইমদাদুল হকের ছেলে। আহত শিমুল ইসলামের বাড়ি মিরপুর উপজেলার বহলবাড়িয়া ইউনিয়নের নওদা খাড়ারা গ্রামের জহির উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পেশায় ট্রাকচালক মনিরুল মোটরসাইকেল নিয়ে ভেড়ামারা-রায়টা সড়কের বাহাদুরপুর ইউনিয়নের আড়কান্দি বাজারে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মনিরুল ইসলাম ও অপর মোটরসাইকেল আরোহী শিমুল ইসলাম গুরুতর আহত হন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতাল নিয়ে যান। সেখানে চিকিৎসক মনিরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত শিমুল ইসলাম কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।
ভেড়ামারা থানার ওসি মজিবুর রহমান বলেন, দুই মোটরসাইকেলের দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মনিরুল ইসলাম নামে একজন মারা গেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়