নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

জামালপুরে ঘর থেকে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জামালপুর প্রতিনিধি : জামালপুরের মেলান্দহে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার রাত ৮টায় পৌরসভার গোবিন্দপুর গাড়োয়ালপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
নিহত মা-মেয়ে হলেন- জয়ফল বেগম (৫৫) ও স্বপ্না বেগম (২৫)। জয়ফল বেগমের স্বামীর নাম মৃত আকমল চৌধুরী।
প্রতিবেশীরা জানিয়েছেন, আকমল চৌধুরীর দুই ছেলে মিলন ও মিস্টার ওমান প্রবাসী। আরেক ছেলে জহুরুল ইসলাম বাড়িতেই থাকেন। বোন স্বপ্নার বিয়ে হয়েছিল যশোরে। তার বিয়ে বিচ্ছেদ হয়েছিল। জহুরুল ইসলামের সঙ্গে মা ও বোনের কলহ হয়। এ নিয়ে একই বাড়ির আঙিনায় বেড়া দিয়ে চলাচল বন্ধ করে দেন। দুদিন আগে জহুরুল সস্ত্রীক বাড়ি থেকে চলে যায়। এরপর থেকে দুদিন ধরে ঘরের দরজা জানালা বন্ধ ছিল। একই সঙ্গে দুদিন ধরে ওমান থেকে জয়ফলের ছেলেরা ফোনে মাকে না পেয়ে বিচলিত হয়ে পড়েন।
একপর্যায়ে ওমান থেকে দুই ছেলে আত্মীয়স্বজনদের কাছে ফোন দেন। খবর পেয়ে জয়ফলের ভাই মানিকসহ অন্যান্য স্বজনরা গোবিন্দপুরে এসে দরজা জানালা ভেঙে ঘরে প্রবেশ করলে গলাকাটা লাশ দেখেন। মুহূর্তেই খবরটি চারদিকে ছড়িয়ে পড়লে হইচই শুরু হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ ঘটনায় সস্ত্রীক জহুরুল ইসলামকে পুলিশ হেফাজতে নিয়েছে। মেলান্দহ থানার ওসি এম এম ময়নুল ইসলাম বলেন, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। এটি হত্যাকাণ্ড হতে পারে। তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়